বুধবার, ০৮ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
শিবগঞ্জে নকল কীটনাশক বিক্রয়, দুই ব্যবসায়ীকে জরিমানা

শিবগঞ্জে নকল কীটনাশক বিক্রয়, দুই ব্যবসায়ীকে জরিমানা

 

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের মনাকষা ইউনিয়নে নকল কীটনাশক বিক্রয়ের অপরাধে দুই ব্যবসায়ীকে দশ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার মনাকষা বাজারের খুচরা সার ডিলার দোকানে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আবুল হায়াত।

সে সময় নকল কীটনাশক পণ্য কালটার (ফুলকলি) বিক্রয়ের অভিযোগের সত্যতা পাওয়া যায়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ভোক্তা-অধিকার আইনের আওতায় দুই ব্যবসায়ীকে দশ হাজার টাকা করে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবুল হায়াত।

সে সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শরিফুল ইসলাম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ আব্দুল্লাহ আল আজাদী সহ অত্র দপ্তরের কর্মকর্তারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আবুল হায়াত বলেন, অভিযোগের ভিত্তিতে নকল কীটনাশক বিক্রির সত্যতা পাওয়ায়, ভোক্তা সংরক্ষণ অধিকার আইন ২০০৯ অনুযায়ী নগদ ১০ হাজার টাকা করে দুই ব্যবসায়ীকে জরিমানা করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com